ছক্কা বাঁচাতে গিয়ে শান্ত যা ঘটালেন...

স্বদেশ জার্নাল → প্রকাশ : 9 Jan 2023, 8:10:40 PM

image06

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচে ছক্কা বাঁচাতে গিয়ে ক্যামেরাম্যানকে ধাক্কা দিয়ে ফেলে দিলেন সিলেট সিক্সার্সের তারকা ওপেনার নাজমুল হোসেন শান্ত। 

সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের চলমান নবম আসরের পঞ্চম ম্যাচে মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স-সিলেট সিক্সার্স। 

টস হেরে ব্যাটিংয়ে নামে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ইনিংসের চতুর্থ ওভারে বল করতে আসেন সিলেটের তারকা পেসার মাশরাফি বিন মুর্তজা। তার গুড লেন্থ ডেলিভারিটি ফ্লিক শটে ব্যাকওয়ার্ড স্কয়ার লেগের ওপর দিয়ে ছক্কা হাঁকাতে চেয়েছিলেন কুমিল্লার হয়ে খেলা ইংলিশ তারকা ব্যাটসম্যান ডেভিড মালান। 

সীমানার কাছে ফিল্ডিংয়ে ছিলেন নাজমুল হোসেন শান্ত। তিনি খানিকটা বাঁ-দিকে সরে গিয়ে শূন্য ভেসে আসা বলের নাগালও পান।  তবে বল হাতে জমাতেই বুঝতে পারেন ধরে রাখতে পারবেন না। বল ভেতরে ছুড়ে দিয়ে নিজের শরীর ভাসিয়ে দেন পেছনের দিকে। 

আর পেছনে মাটিতে পড়তে গিয়েই বাধে বিপত্তি। নাজমুলের ঠিক পেছনে দাঁড়িয়ে ডাগআউট ও গ্যালারির দৃশ্য ধারণ করছিলেন খেলা সম্প্রচার করা চ্যানেলের এক ক্যামেরাম্যান। ক্যামেরা মাঠের বাইরের দিকে তাক করে থাকায় বুঝতে পারেননি কী ঘটতে চলেছে। নিজের ওপর নিয়ন্ত্রণ হারানো নাজমুলের শরীরের ধাক্কায় পড়ে যান ক্যামেরাম্যান। তবে এতে তেমন কোনো ক্ষতি হয়নি। ওই বলে ২ রান নেন ডেভিড মালান। 

ম্যাচে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৪৯ রান করে কুমিল্লা।  টার্গেট তাড়া করতে নেমে ১৪ বল হাতে রেখে ৫ উইকেটের জয় পায় মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন সিলেট সিক্সার্স। 


Share

বিজ্ঞাপন
© All rights reserved © 2022 swadeshjournal.news Design & Developed by : alauddinsir